1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
কুমিল্লায় ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন - ইত্তেহাদ টাইমস
শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

কুমিল্লায় ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

ইত্তেহাদ টাইমস
  • প্রকাশটাইম: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

কুমিল্লার বুড়িচং উপজেলায় একই পরিবারের তিনজন হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে তারা নোটারি পাবলিক কুমিল্লা কার্যালয়ে হাজির হয়ে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাবুল চন্দ্র শীল।

সূত্র থেকে জানা যায়, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরঞ্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭) তার স্ত্রী শিপ্রা রানী শীল (৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। হিন্দু ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখা হয় আল আমিন, তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখা হয় জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে আর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম নওমুসলিম বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন, আল্লাহ আমাদের বিবেক-বুদ্ধি দিয়েছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম-নীতি আমার খুব ভালো লেগেছে। তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি। তারা নোটারি পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন বলে জানান তিনি।

স্থানীয় চেয়ারম্যান জানান, বিষয়টি আমি শুনেছি এবং ইসলাম ধর্ম গ্রহণ করায় তাদের স্বাগত জানিয়েছি। ওই পরিবারের সামাজিক ওই আর্থিক নিরাপত্তাসহ সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। এমনকি তাদের আবাসন সুবিধার প্রয়োজন হলে তাও দেয়ার ব্যবস্থা নেওয়া হবে বলে আস্বাস দেন চেয়ারম্যান। ইনসাফ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
copyright 2020: ittehadtimes24.com
Theme Customized BY MD Maruf Zakir