1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন - ইত্তেহাদ টাইমস
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম:

জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর নতুন যাত্রা : হৃদয়বানদের প্রতি আবেদন

সুলতান মাহমুদ বিন সিরাজ
  • প্রকাশটাইম: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

পূর্ণাঙ্গ ইসলামী শিক্ষাব্যবস্থা মানবতার সকল সৌন্দর্য ও পূর্ণতার প্রাণ। জীবন ও জগতে ওহীভিত্তিক এ  শিক্ষার জীবন্ত ও বাস্তব প্রয়োগের জন্যে উচ্চতর গবেষণাধর্মী শিক্ষার গুরুত্ব অপরিসীম। পূণ্যভূমি সিলেটে গ্রাজুয়েট আলেমদের জন্যে বহুমুখী উচ্চ শিক্ষার একটি গভীর স্বপ্ন, সম্ভাবনা, প্রত্যয় ও অভিযাত্রাকে চেতনার গভীরে লালন করে প্রতিষ্ঠিত হয়েছে জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট।

জামেয়ার সুবিস্তৃত গ্রন্থাগার

জামেয়াতুল খাইর তার স্থায়ী ক্যাম্পাসের জন্যে সিলেট-তামাবিল মহাসড়ক সংলগ্ন পীরের বাজারস্থ চৌধুরীপাড়ায় নতুন ক্রয়কৃত সুপরিসর ভূমিতে বিল্ডিং নির্মাণের কাজ সম্প্রতি আরম্ভ করতে সক্ষম হয়েছে। এর মধ্য দিয়ে বহুদিনের লালিত স্বপ্নের বাস্তব রূপায়ণ এ যুগোপযোগী মহান শিক্ষা প্রতিষ্ঠানটি সর্বত্র একটি প্রত্যাশার আলোকস্তম্ভ হিসেবে নিজেকে উদ্ভাসিত করেছে।

মুফতি আব্দুল মুনতাকিম, প্রতিষ্ঠাতা মহাপরিচালক

এর প্রতিষ্ঠাতা মহাপরিচালক বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আবদুল মুনতাকিম সাহেবের অব্যাহত সাধনা এবং পরিচালকমণ্ডলী ও শিক্ষকবৃন্দের অক্লান্ত পরিশ্রমে জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার গতিপথ প্রতিনিয়ত নতুন সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে চলছে। উচ্চতর দীনি শিক্ষাকে তার আসল চরিত্র ও মানে প্রতিস্থাপন করতে চায় এ গবেষণাধর্মী শিক্ষাগার।

জামেয়ার স্থায়ী ক্যাম্পাসে নির্মিত হচ্ছে মসজিদ

লক্ষ্যপানে এগিয়ে যেতে আপনাদের আন্তরিক সহযোগিতা হোক জামেয়াতুল খাইর এর নিত্য সঙ্গী। স্থায়ী জায়গাও ভূমির অবশিষ্ট মূল্য পরিশোধ, আশপাশের আরো জমি ক্রয় করে জায়গা সম্প্রসারণ এবং মসজিদসহ পাঁচ তলাবিশিষ্ট কয়েকটি স্থাপনার মাত্র কিছুদিন আগে শুরু হওয়া নির্মাণ কাজের বিশাল প্রজেক্ট সম্পন্ন করতে কোটি কোটি টাকা ব্যয় হওয়া স্বাভাবিক। কিন্তু বর্তমান বিশ্ব ও যুগের চাহিদা পূরণে এ ধরনের সার্বজনীন ইসলামী শিক্ষা বিস্তারের একটি স্থাপত্য তৈরীর কোন বিকল্প নেই।

অতএব সর্বস্তরের যুগসচেতন, দায়িত্ববোধ সম্পন্ন ও দীন দরদী মুসলমান ভাই বোন এবং সুধীজনের প্রতি বিশেষ অনুরোধ, আপনারা জামেয়াতুল খাইর আল ইসলামিয়ার সাদাকায়ে জারিয়ায় মন-প্রাণ উজাড় করে শরিক হবেন। আল্লাহ তাআলা সবাইকে তাওফিক ও অফুরন্ত সওয়াব দান করুন। আমিন।

প্রতিষ্ঠানের অনারারি ট্রাস্ট্রি ও লাইফ টাইম মেম্বার হওয়ার জন্যে আপনারা ১০০০ এক হাজার পাউন্ড বা সমপরিমাণ অর্থ দান করতে পারেন।

অনারারি ট্রাস্টি প্লাস হাফ ডিসিমেল ল্যান্ড ডোনার (ভূমি দাতা) হিসেবে পনেরশত পাউন্ড (বা সমপরিমাণ অর্থ) দান করে স্মরণীয় অবদান রাখতে পারেন। অন্য যেকোনো এমাউন্ট দিয়েও সদকায়ে জারিয়ার এমন প্রজেক্টে নিজেকে শরিক করে নিতে পারেন। আল্লাহ তাওফিক দান করুন। আমিন।

নিবেদক:
মুফতি আব্দুল মুনতাকিম
প্রতিষ্ঠাতা পরিচালক
যোগাযোগ:
লন্ডন, 00447983363952
বাংলাদেশ, 01712375065

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
copyright 2020: ittehadtimes24.com
Theme Customized BY MD Maruf Zakir