1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
জৈন্তাপুরে স্থানীয় জনতার হাতে পল্লী বিদ্যুতের ট্রান্সফর্মার চোর আটক - ইত্তেহাদ টাইমস
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:

জৈন্তাপুরে স্থানীয় জনতার হাতে পল্লী বিদ্যুতের ট্রান্সফর্মার চোর আটক

আলমাছ উদ্দিন, বিশেষ প্রতিবেদক
  • প্রকাশটাইম: শুক্রবার, ১৪ মে, ২০২১

জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামে গতকাল ভোর ৪ টায় পল্লী বিদ্যুতের আওতাধীন ট্রান্সফর্মার চুরি করতে আসা চোরদের ধাওয়া করে স্থানীয় জনতা। এ সময় শ্রীখেল গ্রামের ওহাব আলীর ছেলে কামরান আহমদ(৩০)কে হাতেনাতে ঘটনাস্থল থেকে আটক করা হয়। অন্যানরা পালিয়ে যায়।

উল্লেখ্য যে, ট্রান্সফর্মারটি কুঁটি থেকে নিচে নামিয়ে পালিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী একযুবকের দৃষ্টিগোচর হয়। প্রতি মুহুর্তে এলাকা জুড়ে হৈ-হুল্লোল শুরু হলে কামরান আহমদ নামের এই যুবককে আটক করা হয়। স্থানীয় মানুষ ক্ষুব্ধ তাকে হয়ে গণপিটুনি ও পাকড়াও করে।

এ সময় ৮নং ওয়ার্ডের মেম্বার জালাল উদ্দীন কে অবগত করা হলে তিনি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং আটককৃত যুবককে নিজের নিরাপত্তায় রাখেন।

তিনি ঈত্তেহাদ টাইমসকে বলেন,স্থানীয়দের ভাষ্যমতে আটককৃত যুবক বিপদগামী,এলাকায় অরাজকতাসহ দীর্ঘদিন হতে চুরির মত জঘন্য কাজে সে লিপ্ত। আজ হাতেনাতে ধরা পড়ল। উক্ত এলাকায় চুরদের প্রকোপ বেড়েছে, কয়েকদিন পরপর গরু,গাড়ি,টাকা, ট্রান্সফর্মার সহ মূল্যবান জিনিস চুরির ঘটনা ঘটছে।

তিনি আরো বলেন, আমার প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজকের চুরির সাথে ৪ জন চুরের নাম উল্লেখ করেছে এবং তাদের একটি চক্র আছে বলে স্বীকারোক্তি দিয়েছে। আমরা চাই সঠিক তদন্ত করে পালিয়ে যাওয়া চুরদের ও আটক করে উপযুক্ত শাস্তি প্রদান করা হোক।

পরবর্তীতে,আটককৃত যুবকের বিরুদ্ধে সিলেট পল্লী বিদ্যু সমিতি-২ বাদী হয়ে মামলা দায়ের করে। জৈন্তাপুর মডেল থানার দরবস্ত ইউনিয়নের দায়িত্ব থাকা অফিসার রাসেল আহমদ ফোর্স নিয়ে আসেন প্রাথমিক তদন্ত করে থানায় নিয়ে যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
copyright 2020: ittehadtimes24.com
Theme Customized BY MD Maruf Zakir