1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
  2. abutalharayhan62@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  3. nazimmahmud262@gmail.com : Nazim Mahmud : Nazim Mahmud
  4. tufaelatik@gmail.com : Tufayel Atik : Tufayel Atik
প্রশংসায় পঞ্চমুখ ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ - ইত্তেহাদ টাইমস
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

প্রশংসায় পঞ্চমুখ ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ

আবু তালহা রায়হান
  • প্রকাশটাইম: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

 

গোলাম আম্বিয়া কয়েছ,গোয়াইনঘাটের প্রতিটা ঘরে এ নামটি বেশ পরিচিত। নামের এ মানুষটি একজন আলেম জনপ্রতিনিধি,গোয়াইনঘাট উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান । কথায়,বলায়,আচরণ এবং কাজে গোয়াইনঘাটের মাটি ও মানুষের হৃদয়ে তাঁর স্থান অনন্য। জনবহুল এ উপজেলাবাসী তাঁকে প্রাণ ভরে ভালবাসে,শ্রদ্ধা করে। তবে লোকসমাজে তাঁর প্রতি এই ভালবাসা ও শ্রদ্ধাবোধ বেশ আগেরই,চেয়ারম্যান হওয়ার অনেক আগ থেকেই। অবহেলিত ও হতদরিদ্র এ জনপদের জন্য সাহায্যের হাত প্রসারিত করে উপজেলার মা ও মাটির উন্নয় সাধনে প্রায় একযুগ ধরে লড়াই করে আসছেন তিনি। অবশেষে মানুষ তাঁর কর্মে মুগ্ধ হয়ে গেল উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তাঁকে নির্বাচিত করেন। নির্বাচনে জয় লাভ করে অন্যসকল বর্ণচোরা প্রতিনিধিদের মতো স্বার্থের মিছিলে হারিয়ে যান নি তিনি। বরং নিজেকে বিলীন করে দিচ্ছেন উপজেলাবাসীর জন্য। কর্মগুণে বেশ প্রশংসা ও দুয়া কুড়াচ্ছেন প্রতিনিয়ত। সম্প্রতি টানা বর্ষণ ও ভারী বৃষ্টিপাতের কারণে বন্যায় প্লাবিত গোয়াইনঘাটের নিম্নাঞ্চল। পানিতে ডুবে আছে গোয়াইনঘাটের বেশ কয়েকটি সড়ক। এরই চিত্র ধরে গেল (২৯জুন) মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছের একটা ছবি ভাইরাল হয়। ছবিতে বন্যায় প্লাবিত গোয়াইনঘাট-রাধানগর সড়কে আটকে পড়া একটা সিএনজিকে সাধারণ মানুষের সঙ্গে পানিতে নেমে ঠেলে দিতে দেখা গেছে উপজেলার এই আলেম ভাইস চেয়ারম্যানকে। মানবিক এ সহযোগিতার ছবি ভাইরাল হলে চেয়ারম্যানের প্রশংসায় মেতে উঠে ফেসবুকবাসী ও সাধারণ জনতা।
এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলার বেশ কয়েকজন সচেতন নাগরিক ও বেসরকারি কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানাগেছে, মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ প্রায় একযুগ থেকে গোয়াইনঘাটের গরিব-দুঃখী, অসহায় মানুষদের সাধ্যানুযায়ী সাহায্য করে আসছেন। তাঁর মানবিক সেবায় মুগ্ধ হয়ে মানুষ তাঁকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত করে। বর্তমানে তিনি অত্যন্ত সৎ ও নিষ্ঠার সঙ্গে উপজেলাবাসীর সেবা করে যাচ্ছেন।

গোয়াইনঘাটের এক স্কুল শিক্ষক বলেন,মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ একজন সফেদ মনের মানুষ। জনগণের সঙ্গে তাঁর আচার-ব্যবহার ও কথাবার্তা বেশ প্রাঞ্জল। একজন ভাইস চেয়ারম্যান হয়েও সর্বস্তরের মানুষের সঙ্গে তাঁর যে,বন্ধুসুলভ সম্পর্ক,তা আমাদের রাজনীতি জগতে আসলেই বিরল। সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করে তিনি উপজেলাবাসীর মন জয় করেছেন।

 

আতারা //

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ইত্তেহাদুল উম্মাহ ফাউন্ডেশন-এর একটি প্রতিষ্ঠান copyright 2020: ittehadtimes24.com  
Theme Customized BY MD Maruf Zakir