1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
শীতার্তদের মাঝে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ - ইত্তেহাদ টাইমস
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

শীতার্তদের মাঝে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশটাইম: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় বৃহস্পতিবার (২১ জানুয়ারী ২০২১) আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ’র ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাংলাদেশের বৃহত্তম জেলা মোমেনশাহীতে শীত দিনদিন বেড়েই চলছে। কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। প্রচণ্ড শীত ও কুয়াশায় এ অঞ্চলের মানুষের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টেই কাটছে। সন্ধ্যা নামতে না নামতেই কুয়াশায় ঢেকে যায় চারদিক। শীত ও কুয়াশার তীব্রতায় সন্ধ্যার মধ্যে সবাইকে ঘরে বন্দি হতে হয়।

শীতে বৃদ্ধ-শিশুদের কষ্টতা স্বাভাবিকভাবেই বেশি হয়। এ অঞ্চলে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে তেমন উদ্যোগও চোখে পড়ে না। দাম বেশি হওয়ায় অসহায় লোকজনকে শীতবস্ত্র ছাড়াই জীবনযাপন করতে হয়।

শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে বৃহস্পতিবার সকাল থেকে মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও মহাসচিব বিশ্বনন্দিত ক্বারী শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী, কেন্দ্রীয় ত্রাণ বিষয়ক সম্পাদক এম এরশাদ উল্লাহ আকমাল, সহযোগী সংগঠন ইকো ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক ক্বারী তানভীর আহমদ, অর্থ সম্পাদক উসামা হাফিজ্জী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বোরহান উদ্দিন ইয়াসিন, মাহফুজ আহমদ ও স্থানীয় দায়িত্বশীলবৃন্দ।

এসএম/৫

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
copyright 2020: ittehadtimes24.com
Theme Customized BY MD Maruf Zakir