1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
  2. abutalharayhan62@gmail.com : Abu Talha Rayhan : Abu Talha Rayhan
  3. nazimmahmud262@gmail.com : Nazim Mahmud : Nazim Mahmud
  4. tufaelatik@gmail.com : Tufayel Atik : Tufayel Atik
সরকারের অদূরদর্শীতার ফলে দেশ চরম সংকটে : আমিরে মজলিস - ইত্তেহাদ টাইমস
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

সরকারের অদূরদর্শীতার ফলে দেশ চরম সংকটে : আমিরে মজলিস

টাইমস ডেস্ক
  • প্রকাশটাইম: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

দেশ এক গভীর সংকটকাল অতিক্রম করছে বলে মন্তব্য করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক । তিনি বলেন, সরকারের অদূরদর্শীতার ফলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মাত্রাতিরিক্ত উচ্চমূল্য, অসহনীয় লোডশেডিং, রাজনৈতিক ও অর্থনৈতিক সংকট ভয়াবহ রূপ নিচ্ছে। বৈদেশীক মুদ্রার রিজার্ভ কমে যাচ্ছে।

শুক্রবার সকাল ৯টায় রাজধানীর পল্টনের সীগাল রেস্টুরেন্টে খেলাফত মজলিসের কেন্দ্রীয় মজলিসে শুরার সাধারণ অধিবেশনে তিনি এসব কথা বলেন।

মাওলানা মোহাম্মদ ইসহাক বলেন, জাতীয় ঋণের বোঝা বাড়ছে আশংকাজনভাবে। ডলারের বিপরীতে টাকার অস্বাভাবিক অবমূল্যায়ন হচ্ছে। প্রয়োজনীয় তেল-গ্যাস আমদানী ব্যাহত হচ্ছে। এসব সংকটের উত্তরণ ঘটাতে হবে। দেশ ও দেশের মানুষকে রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত অধিবেশনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নায়েবে আমীর অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আবদুল বাছিত আজাদ, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক আবদুল্লাহ ফরিদ, উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা জিয়াউল হক শামীম, ডাঃ আবদুল্লাহ খান, যুগ্মমহাসচিব- এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মোঃ আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক ডাঃ এ এ তাওসিফ, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মিজানুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, আলহাজ আবু সালেহীন, মাওলানা শামসুজ্জামান চেীধুরী, ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, অধ্যাপক আবু সালমান, মুফতি ওযায়ের আমীন, মাস্টার সিরাজুল ইসলাম, মাস্টার আবদুল মজিদ, বোরহান উদ্দিন সিদ্দিকী, মুফতি সাইয়্যেদুর রহমান, মুহাদ্দিস শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফয়জুল ইসলাম, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা নুরুজ্জামান খান, মাওলানা সাঈদ আহমদ, মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, প্রভাষক মোঃ আবদুল করিম, হাফেজ মাওলানা জিন্নত আলী, হাজী নূর হোসেন, মাওলানা আফতাব উদ্দিন, সাখাওয়াত হোসেন মোহন, মাওলানা আবদুল হাই, মুফতি আবদুল হামিদ, মাওলানা আবদুল হক আমিনী, ডাঃ রিফাত হোসেন মালিক, মাওলানা আজিজুল হক, ডাঃ আবদুর রাজ্জাক, খন্দকার সাহাবউদ্দিন আহমদ, তাওহিদুল ইসলাম তুহিন, মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, হাফেজ মাওলানা আবু সালমান প্রমুখ।

অধিবেশনে সংগঠনের ২০২২ সালের অর্ধ-বার্ষিক রিপোর্ট পর্যালোচনা, শাখাসমূহের কাজের পর্যালোচনা করা হয় এবং সারাদেশে খেলাফত মজলিসের সাংগঠনিক কাজকে আরো জোরদার ও গতিশীল করার জন্য ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়।

অধিবেশনে একটি শোক প্রস্তাবসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, অর্থনৈতিক অস্থিরতা ও লোডশেডিং, রাজনৈতিক পরিস্থিতি উত্তরণ, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা ও সামাজিক অবক্ষয় এবং দেশে দেশে মুসলিম নির্যাতন প্রসঙ্গে ৬ টি প্রস্তাব গৃহীত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ইত্তেহাদুল উম্মাহ ফাউন্ডেশন-এর একটি প্রতিষ্ঠান copyright 2020: ittehadtimes24.com  
Theme Customized BY MD Maruf Zakir