1. admin@idealmediabd.com : Sultan Mahmud : Sultan Mahmud
২৪ ঘণ্টার ব্যবধানে জৈন্তাপুরে দুই সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত! - ইত্তেহাদ টাইমস
শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

২৪ ঘণ্টার ব্যবধানে জৈন্তাপুরে দুই সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত!

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশটাইম: সোমবার, ৩ মে, ২০২১

সিলেট-তামাবিল মহাসড়ক যেনো এক মৃত্যুপুরির নাম। অহরহ ঘটছে বড় বড় সড়ক দুর্ঘটনা। প্রাণহানি হচ্ছে অনেক।

গতকাল (২ মে ২০২১) ২৪ ঘণ্টার ব্যবধানে ঘটে গেলো দুটি বড় সড়ক দুর্ঘটনা। প্রাণহানি হলো ৮টি জীবনের। দুটিই ট্রাকের কারণে। সকালে জৈন্তাপুরের ফেরিঘাটে বেপরোয়া ট্রাকের চাপায় সিএনজির ৫ জন যাত্রী ঘটনাস্থলে মারা যান। দিবাগত রাতে অর্থাৎ একটু আগে দরবস্তে ট্রাক মটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান ৩ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, অদ্য রাত আনুমানিক ১টা ৩০ মিনিটে সিলেট তামাবিল হাইওয়ে রোডের জৈন্তাপুর উপজেলার দরবস্ত কানাইঘাট রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক ও মটর সাইকেলকে চাপা দেয় সিলেট থেকে জাফলংগামী একটি ট্রাক। এতে ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেওয়ার পথে একজনের (নিশ্চিত নয়) মৃত্যু ঘটে। আশংকাজনক অবস্থায় আরেকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, দরবস্ত বাজারের ওয়ার্কশপ দোকানদার গোলাপগঞ্জ উপজেলার সুহেল। গাছবাড়ি নয়াগ্রামের আশিক এবং একই গ্রামের সুলতান। হাসপাতালে নেওয়ার পথে মৃত (এখনো নিশ্চিত নয়) নিজপাট ইউনিয়নের বারগাতি গ্রামের সুমন। আহত ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত করা যায় নি।

এদিকে সকাল ৬ টায় একই উপজেলার ফেরিঘাটে ট্রাকের চাপায় একই পরিবারের ৪ জন সহ মোট ৫ জন নিহত হন।

মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এতো মানুষের প্রাণহানিতে স্তব্ধ সিলেটের জৈন্তাপুরবাসী।

সাধারণ জনগণ ক্ষোভ প্রকাশ করে বলছেন, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন শুরু হোক। অনিয়ন্ত্রিত ট্রাকের জন্য পৃথক রাস্তার দরকার। আর কত জীবন গেলে কর্তৃপক্ষের টনক নড়বে? আর কত?!

নিহতদের পরিবারের প্রতি শোক, গভীর সমবেদনা জানিয়েছেন, ইত্তেহাদুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুলতান মাহমুদ বিন সিরাজ। তিনি শোকবার্তায় বলেন, বেপরোয়া ট্রাকের কারণে আজ সড়কে লাশের মিছিল চলছে। চোখে ঘুম, নেশা এবং অনিয়ন্ত্রিত গাড়ি চালানোর কারণে এসব দুর্ঘটনা বাড়ছে। অবিলম্বে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আল্লাহ পাক ধৈর্যধারণের তাওফিক দান করুন। সকল নিহতের আত্মার মাগফিরাত কামনা করছি। আমিন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
copyright 2020: ittehadtimes24.com
Theme Customized BY MD Maruf Zakir